October 13, 2024, 7:17 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘গোয়েন্দাগিরি’ নিয়ে শম্পা

‘গোয়েন্দাগিরি’ নিয়ে শম্পা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত সপ্তাহে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে নাসিম সাহনিকের পরিচালনায় এবং শম্পা হাসনাইন অভিনীত ছবি ‘গোয়েন্দাগিরি’। ছবির নির্মাতা বলেন, আমাদের দেশে গোয়েন্দা কাহিনীনির্ভর ছবি নিয়ে বেশ গোছানো কাজের পরিকল্পনা রয়েছে আমার। এই ছবিটি সেই পরিকল্পনার প্রথম প্রকাশ। আরও কিছু চিত্রনাট্য প্রস্তুত করছি। সম্প্রতি ছবিটি বিনা কর্তনে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। ছবিটি খুব শিগগিরই মুক্তি দেবার ইচ্ছে রয়েছে। শম্পা বলেন, চলচ্চিত্রটিতে আমি শখের গোয়েন্দা থাকি। গল্পটি সুন্দর।

আমার বিশ্বাস ভিন্ন গল্পের এ ছবিটি দর্শকদের ভালো লাগবে। ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কচি খন্দকার, তারেক মাহমুদ, শিখা মৌ প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর